Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

বাগেরহাটে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ১২:১৭ পিএম


বাগেরহাটে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাগেরহাটে বাসচাপায় মিজান জমাদ্দার (৩৫) ও রাব্বি খান (২৫) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (০৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর গ্রামের চাড়ার ঘর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় আরও দুই মোটরসাইকেল আরহী গুরুত্বর আহত হন। বাগেরহাট জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত, মিজান জমাদ্দার বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে এবং রাব্বি খান একই এলাকার ফারুক খানের ছেলে। আহত ফয়সাল ও রনি একই এলাকার বাসিন্দা। হতহতদের মধ্যে রাব্বি ভাড়াটিয়া মোটরসাইকেলের চালক। বাকি তিনজনই সুন্দরবনে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। এরা একটি মামলায় আদালতে হাজিরা দিতে বাগেরহাটে যাচ্ছিলেন বলে জানিয়েছেন শরণখোলা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ।

বাগেরহাট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জিয়াউল আদনান রুমেল বলেন, সকালে দুর্ঘটনায় আহত চারজন রোগী হাসপাতালে আসেন। এদের মধ্যে দুইজনকে মৃত অবস্থায় নিয়ে আসেন। দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহনের যাত্রীবাহী বাস দক্ষিণ বাংলা চারার ঘর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল  ও ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় এ হতাহতের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। মোটরসাইকেলকে চাপা দেওয়া বাসটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এআরএস

 

 

Link copied!