Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নানিয়ারচরে প্রাথমিক বিদ্যালয়ের বইসহ পিকআপ খাদে, আহত ২

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২৩, ০৫:৫৪ পিএম


নানিয়ারচরে প্রাথমিক বিদ্যালয়ের বইসহ পিকআপ খাদে, আহত ২

রাঙ্গামাটির নানিয়ারচরে প্রাথমিক বিদ্যালয়ের বই নিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বইসহ পিকআপ খাদে পড়ে চালক ও হেলপারসহ দুইজন আহত হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল এগারোটার দিকে এই ঘটনা ঘটে। আহত চালকের বাড়ি নোয়াখালী জেলায়, তিনি সুবর্ণচরের বাসিন্দা মো. আজমীর হোসেন।

জানা গেছে, নানিয়ারচর উপজেলাধীন নানাক্রুম কুকুর মারা এলাকায় চট্টগ্রাম হতে নানিয়ারচর উপজেলা সদরে প্রাথমিক বিদ্যালয়ের সরকারি পাঠ্য পুস্তক বই বোঝাই মাঝারি (পিকআপ) ট্রাক নং-নোয়াখালী-ট ১১-০৩২১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর ৯৮৩৩ পিছ বই নিয়ে নিয়ে আসার সময় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে পুস্তক বোঝাই ট্রাকটির সামনের অংশ ভেংগে গিয়ে আংশিক ক্ষতি হয়েছে। দূঘর্টনার পরক্ষণেই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, নানিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষাক্রমের পাঠ্যপুস্তকবাহী একটি  পিকআপ নানাক্রম নামক স্থানে গেলে গাড়ি (ব্রেকফেল) করে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালক ও হেলপার আহত হওয়ার খবর পেয়েছি। কিন্তু ঘটনা স্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার এস আই মাহবুব আলম জানান, আমরা একটি পিকাপ খাদে পড়ার খবর পেয়েছি। ঘটাস্থলে আমাদের টিম গিয়েছিল। গাড়ির সামনের অবস্থা আংশিক ভেঙ্গে গিয়েছে বলে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। আমাদের এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি।

এইচআর

Link copied!