Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির দুই কর্মী গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

ডিসেম্বর ১৩, ২০২৩, ০৫:০০ পিএম


বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির দুই কর্মী গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ইতিহাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দুইজনই বিএনপি কর্মী বলে জানা যায়। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে ৭দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কলতাসূতি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আশুলিয়ার কলতাসূতি এলাকার হাজী আব্দুল কাদেরের ছেলে জিয়াউর রহমান (৪০) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে হৃদয় প্রামানিক (২৫)।

পুলিশ জানায়, গত ১১ ডিসেম্বর সন্ধ্যার দিকে  নবীনগর-চন্দ্র মহাসড়কের কবিরপুর এলাকায় বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনার পরেরদিন অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়। বাসে অগ্নি সংযোগের ঘটনার পর থেকে পুলিশের একাধিক টিম অপরাধীদের শনাক্ত করতে কাজ করে আসছিল। সেধারাবাহিকতায় গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার কলতাসুতি এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তারা বিএনপির সক্রিয় কর্মী বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, বাসে অগ্নিসংযোগের ঘটনায় সংশ্লিষ্টতা থাকায় তাদেরকে নাশকতা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এআরএস

Link copied!