Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ময়মনসিংহ ৯

হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন আব্দুস সালাম

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ডিসেম্বর ১৮, ২০২৩, ০৫:১৪ পিএম


হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন আব্দুস সালাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে প্রার্থীতা ফিরে পেলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি।

বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য আলহাজ আনোয়ারুল আবেদীন খান তুহিন নৌকা প্রার্থীর বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগ এনে নির্বাচন কমিশনে দায়ের করা আপিল মঞ্জুর হওয়ায় প্রার্থীতা বাতিল হয়েছিল। পরবর্তীতে আব্দুস সালাম নিজ প্রার্থীতা চ্যালেঞ্জের উপর রিট করলে হাইকোর্ট ইসির করা মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্তকে স্থগিত করেন।

সোমবার (১৮ ডিসেম্বর) বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমান ও বিচারপতি মো. বশির উল্লাহর হাইকোর্ট বে  এ আদেশ দেন। এতে আব্দুস সালাম নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে পারবেন।

জানাগেছে, মেজর জেনা: (অব:) আব্দুস সালাম আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়ে ১৯৯৬ এবং ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন।

বর্তমানে তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। প্রার্থীতা ফিরে পাওয়ায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে।

এইচআর
 

Link copied!