Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোপালগঞ্জ-৩ আসন

আওয়ামী লীগ সভানেত্রীর বিপক্ষে লড়ছেন যেসব প্রার্থীরা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২৩, ১১:২৬ এএম


আওয়ামী লীগ সভানেত্রীর বিপক্ষে লড়ছেন যেসব প্রার্থীরা
ছবি: আমার সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিপক্ষে লড়ছেন ৫ প্রার্থী। সোমবার গোপালগঞ্জ-৩ আসনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে প্রতিক বরাদ্দ দেওয়া হয়।

গতকাল সোমবার প্রতীক বরাদ্দের দিনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্য নৌকা প্রতীক বরাদ্দ করে তা তুলে দেয়া হয় তার প্রধান নির্বাচনী এজেন্ট ও নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লাহ খন্দকারের হাতে। এ সময় শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সারহান নাসের তন্ময় এমপি, জেলা এবং কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বিপক্ষে লড়বেন যারা:

বাংলাদেশ সুপ্রিম পার্টি মনোনীত একতারা মার্কা এম নিজাম উদ্দিন লস্কর তার গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার উত্তর কুশলী গ্রামে, জাকের পার্টি (গোলাপ ফুল) মাহাবুর মোল্লা তার গ্রামের বাড়ি মুকসুদপুর উপজেলার বাহিরবাগ গ্রামে, বাংলাদেশ কংগ্রেস মনোনীত (ডাব) প্রতীক মোঃ শাহিদুল ইসলাম মিটু তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামে, ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি (আম) প্রতীক শেখ আবুল কালাম তার বাড়ি গোপালগঞ্জ সদরের আরামবাগে, গণফ্রন্ট মনোনীত (মাছ) প্রতীক সৈয়দ লিমা হাসান তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার শ্রীনদদি গ্রামে।

উল্লেখ্য, এ আসন থেকে শেখ হাসিনা ৭ বার নির্বাচিত হয়েছেন।গোপালগঞ্জ-১ আসনে ৫ জন ও গোপালগঞ্জ-২ আসনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিচ্ছেন। জেলার তিনটি আসনে মোট ১৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এআরএস

Link copied!