Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

চিকিৎসকের গাড়ির ধাক্কায় অটোরিকশা চালক নিহত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২৩, ০৭:৩৬ পিএম


চিকিৎসকের গাড়ির ধাক্কায় অটোরিকশা চালক নিহত

পার্বত্য খাগড়াছড়ি জেলার পানছড়িতে চিকিৎসকের প্রাইভেট কারের ধাক্কায় সুশান্ত চাকমা (৫০) নামে অটোরিকশা চালক নিহত হয়েছেন।  

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলের পানছড়ির বাস স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিক্সা চালক সুশান্ত চাকমা পানছড়ির কোড়াবাড়ী এলাকার বিক্রম সেন চাকমার ছেলে।

স্থানীয় প্রদ্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, পানছড়ির চেঙ্গী এলাকায় একটি মেডিকেল ক্যাম্প শেষে বিকালের দিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. রাজেন্দ্র ত্রিপুরা নিজের ব্যক্তিগত গাড়ি চালিয়ে খাগড়াছড়ি ফিরছিলেন।  পানছড়ির বাসস্টেশন এলাকায় একটি অটোরিকশাকে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশা চালক সুশান্ত চাকমা ঘটনাস্থলে মারা যান।

পরে পানছড়ি ফায়র সার্ভিসের কর্মীরা ডা. রাজেন্দ্র ত্রিপুরাকে আহত অবস্থায় উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ডা. রাজেন্দ্র ত্রিপুরার গ্রেফতারের দাবীতে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘিরে রেখেছে। স্থানীয়দের দাবী ডা. রাজেন্দ্র ত্রিপুরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিউল আজম, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

এইচআর

Link copied!