Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ০৭:৫৯ পিএম


জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা পুলিশের ডিসেম্বর মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা পুলিশের আয়োজনে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)।

কল্যাণ সভা শেষে খাগড়াছড়ি পুলিশ সুপার অফিস কার্যালয়ের কনফারেন্স রুমে ডিসেম্বর মাসের আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন থানার গুরুত্বপূর্ণ মামলা, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন, মাদক উদ্ধার, পরোয়ানা ভুক্ত আসামি গ্রেফতার এবং চোরাচালান রোধে করনীয় বিষয় সংক্রান্তে বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিকট থেকে পুলিশ লাইন্সের মেসের খাবার, আবাসন, রেশন, পরিবহন, ডিউটি সংক্রান্ত ও পারিবারিক বিভিন্ন সমস্যাসহ তাদের নিকট হতে সমস্যা সমূহের সমাধানের বিষয়ে সকলের ব্যক্তিগত মতামত সমূহ শুনেন এবং সমস্যাগুলো সমাধানের সুনির্দিষ্ট দিক নির্দেশনা প্রাদন করেন তিনি আরো বলেন জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্সকে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, সদাচরণ, পেশাদারিত্ব এবং আইন ও বিধি মেনে কাজ করার জন্য নির্দেশ দেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্তকতার সহিত দায়িত্ব পালনে গুরুত্বপূর্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

বিভিন্ন মানদন্ডের আলোকে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় খাগড়াছড়ি জেলা পুলিশের পাঁচ জন পুলিশ অফিসারকে অভিন্ন মানদন্ডের আলোকে অত্র মাসের কল্যাণ সভায় সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র এর মাধ্যমে পুরষ্কৃত করা হয়।

পুরষ্কার প্রাপ্তরা হলেন-শ্রেষ্ঠ সার্কেল- খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার,  মো. তফিকুল আলম,শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ -রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক(তদন্ত)- মানিকছড়ি থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.আজগর হোসেন,শ্রেষ্ঠ এসআই-খাগড়াছড়ি সদর থানার উপ-পরির্দশক (এসআই) মো.মিনহাজুল আবেদিন, শ্রেষ্ঠ এএসআই-মানিকছড়ি থানার এএসআই মো.মিজানুর রহমান,।

খাগড়াছড়ি জেলা পুলিশের পাঁচ জন পুলিশ অফিসারকে অভিন্ন মানদন্ডের আলোকে অত্র মাসের কল্যাণ সভায় সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র ওবিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অবসরজনিত বিদায়ী অতিথিকে ক্রেস্ট ও উপহার প্রদান করেন খগড়াছড়ি জেলা পুলিশ সুপার  মুক্তাধর পিপিএম (বার)।

এ সময়  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)  মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস)  মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, মাটিরাঙ্গা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ সালেহ্, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান,সহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!