Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

শীতার্তের জন্য উষ্ণতা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ১, ২০২৪, ০৪:২১ পিএম


শীতার্তের জন্য উষ্ণতা

খাগড়াছড়িতে অসহায় ছিন্নমূল নিম্ন আয়ের শীতার্ত মানুষের মাঝে রাতের আঁধারে উষ্ণতা ছড়িয়ে দিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার।

রোববার রাতে খাগড়াছড়ি পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যোগে জেলার ছিন্নমূল নিম্ন আয়ের শীতার্ত অসহায় মানুষের মাঝে শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। এসময় খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার মো.জসীম উদ্দিন, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো.তানভীর হাসান, ট্রাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দেবসহ পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শীতে অসহায় মানুষেরা জেলা পুলিশের উপহার  শীতবস্ত্র (কম্বল) পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পাহাড়ে প্রচন্ড এই শীতে অসহায় ও নিম্ন আয়ের মানুষেরা প্রচুর কষ্ট করেন। তাদের কষ্ট লাঘবে জেলা পুলিশের উদ্যাগে ছিন্নমূল নিম্ন আয়ের শীতার্ত অসহায় মানুষের মাঝে শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

সমাজের বিত্তশালী ও সামজিক সংগঠনগুলোর এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি আরো বলেন, আমরা আপনাদেরই সন্তান। আপনাদের প্রতি বুক ভরা ভালবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে খাগড়াছড়ি জেলা পুলিশ এখানে এসেছে আপনাদেরকে আমাদের পরিবারের সদস্য হিসেবে পাশে দাঁড়াতে।

এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশ বাহিনীর দায়িত্ব বলে মনে করি। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ সহ সকল প্রকার ফৌজদারি অপরাধের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহবান জানান।

এইচআর

Link copied!