Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

টাঙ্গাইল-২ আসন

ভোটের মাঠে আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াই

মামুন সরকার, ভূঞাপুর (টাঙ্গাইল)

মামুন সরকার, ভূঞাপুর (টাঙ্গাইল)

জানুয়ারি ৪, ২০২৪, ০২:০২ পিএম


ভোটের মাঠে আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াই
ছবি: আমার সংবাদ

অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যে দিয়ে চলছে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে নির্বাচনি প্রচারণা। ভোর থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। নির্বাচনে জয়লাভ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন নানা উন্নয়নের। আসনটিতে দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছোট মনির। আর দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু।

গোপালপুর উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং ভূঞাপুর উপজেলার ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসন গঠিত।  আসনটিতে ৩ লাখ ৯৫ হাজার ২‍‍`শ ৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আসনটিতে ২০১৮ আওয়ামী লীগের টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হন ছোট মনির। এবারও তিনি দলীয় মনোনয়ন পেয়েছেন। নেতা-কর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা, পথসভা ও উঠান বৈঠকের মাধ্যমে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চেয়েছেন তিনি।

এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনুস ইসলাম তালুকদার। ঈগল প্রতীকে চালিয়ে যাচ্ছেন প্রচারণা। এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন তিনি।

আসনটিতে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ছাড়াও স্বতন্ত্র, বাংলাদেশ কংগ্রেস, ন্যশনাল পিপলস পার্টি, গণফ্রন্ট নির্বাচনে অংশ নিচ্ছেন।

এআরএস

Link copied!