Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল কেন্দ্রে পৌঁছে গেছে

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০৭:০৬ পিএম


ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল কেন্দ্রে পৌঁছে গেছে

রাত পোহালেই খাগড়াছড়ি ২৯৮নং আসনে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভোটগ্রহণ শুরু হবে। ভোটগ্রহণের সব প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন (ইসি)। এরইমধ্যে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল। সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।

শনিবার (৬ ডিসেম্বর) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন খাগড়াছড়ি আসনের মাটিরাঙ্গা উপজেলার ৩২  ভোটকেন্দ্রের মধ্যে  দুর্গম এলাকার ১৭টি ভোটকেন্দ্রে ব্যালট বাক্স ও ব্যালট পেপার প্রিজাইডিং অফিসাররা  গ্রহণ করছেন। বাকী ১৫ ভোট কেন্দ্রের মালমাল ভোর ৪টার দিকে নিরাপত্তায় বাহিনীর সার্বিক ব্যবস্থায় পাঠানো হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রির্টানিং অফিসার ডেজী চত্রুবর্তী বলেন, উপজেলার ৭টি ইউনিয়ন, ও ১টি পৌরসভায় ৩২টি ভোট কেন্দ্রে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। মাঠে তৎপর রয়েছে  সেনা ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সসহ চার স্তর বিশিষ্ট নিরাপত্তা টহল অব্যাহত রয়েছে।

খাগড়াছড়ি পুলিশ সুপার জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটারবান্ধব পরিবেশ গড়ে তুলতে মাঠে কাজ করছে সেনা ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সসহ চার স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে।


মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মাহবুবুল আলম জানান, খাগড়াছড়ি ২৯৮নং আসনের মাটিরাঙ্গা উপজেলার  মোট ভোটার ৮৮ হাজার ৭৬০ জন, নারী ভোটার ৪৩ হাজার ৬০৭ জন, পুরুষ ভোটার ৪৫ হাজার ১৫৩জন।

এইচআর
 

Link copied!