Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

দিনাজপুর-৬

ঘোড়াঘাটে সকালে ভোটার শূন্য, দুপুর পর্যন্ত ভোট পড়েছে ২০ শতাংশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৪, ০২:০৬ পিএম


ঘোড়াঘাটে সকালে ভোটার শূন্য, দুপুর পর্যন্ত ভোট পড়েছে ২০ শতাংশ
ছবি: আমার সংবাদ

দিনাজপুর-৬ আসনের ঘোড়াঘাট উপজেলায় ভোট গ্রহণের সকালে ভোটার শূন্য ছিল অধিকাংশ কেন্দ্র। কিছু কিছু ভোট কেন্দ্রে হাতেগুণা ৪-৫ ভোটারের দেখা মিলেছে। তবে বেলা গড়িয়ে দুপুরে কেন্দ্র গুলোতে কিছুটা বেড়েছে ভোটারের সংখ্যা।

উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্য বলছে, সকাল ৮টায় শুরু হয় ভোট গ্রহণ কার্যক্রম। এই উপজেলার মোট ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। সকাল ৯টা পর্যন্ত এসব কেন্দ্রে ভোট পড়েছে ৫ শতাংশ। সকাল ১০ টা পর্যন্ত পর্যন্ত এই সংখ্যা একই ছিল। বেলা ১১টা এই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ শতাংশ। দুপুর ১২টায় সর্বশেষ হিসেব অনুযায়ী এই উপজেলায় ভোট পড়েছে ২০ শতাংশ।


সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই উপজেলার ৯টি কেন্দ্র ঘুরে দেখা যায় অধিকাংশ লাইন ভোটার শূন্য। নারীদের লাইনে ১০ থেকে ১২ জন পর্যন্ত ভোটার দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কেন্দ্রের ভিতরে ভোটার কম থাকলেও, কেন্দ্র গুলোর বাহিরে ট্রাক ও নৌকা প্রতীকের প্রার্থীদের কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

এবারের নির্বাচনে ঘোড়াঘাট উপজেলায় চারটি ইউনিয়ন এবং একটি পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫ হাজার ৫১৬ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৫২ হাজার ২৯৬ জন এবং নারী ভোটার ৫৩ হাজার ২২০ জন।


ঘোড়াঘাট উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম বলেন, আবহাওয়া খারাপ থাকার কারণে সকালে ভোটার উপস্থিতি তুলনামূলক কম ছিল। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি অনেকটা বৃদ্ধি পেয়েছে। দুপুর পর্যন্ত এই উপজেলায় কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এআরএস

Link copied!