Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

চৌগাছায় বিজয়ী হলেন নৌকার প্রার্থী ডা. তুহিন

চৌগাছা (যশোর) প্রতিনিধি

চৌগাছা (যশোর) প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৪, ০৯:১১ পিএম


চৌগাছায় বিজয়ী হলেন নৌকার প্রার্থী ডা. তুহিন
নৌকার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ আসনের চৌগাছা থেকে ৪২ হাজার ৭১৮ ভোটে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিন। রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুস্মুতা সাহা।

জানা গেছে, চৌগাছা উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৯৭ হাজার ৬৬ জন এবং কেন্দ্রের সংখ্যা ৮১টি। উপজেলায় এবারের মোট ভোটারের উপস্থিতি ৭৯ হাজার ৯১২জন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিন ৪২হাজার ৭১৮ ভোটে চৌগাছা থেকে পাশ করেছেন। এছাড়া আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মনিরুল ইসলাম মনির ৩২ হাজার ২৭১ ভোট, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের ফিরোজ শাহ ৮৬৪টি, ডাব প্রতীকের আব্দুল আওয়াল ৬৩৫টি, টেলিভিশন প্রতীকের শামসুল হক ৫৩৫টি ও নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ানো ঈগল প্রতীকের এস এম হাবিবুর রহমান পেয়েছেন ১১২ ভোট।

নির্বাচনী এ ফলাফল সংগ্রহ ও পরিবেশন করেন চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুস্মিতা সাহা। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!