Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০১:০২ পিএম


ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ি জেলার রামগড় থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি ইব্রাহিম খলিল বাবু (২৭)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৮ জানুয়ারি) খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)এর দিক নির্দেশনায় রামগড় থানার উপ-পরির্দশক (এসআই) মো. সামছুল আমিন সঙ্গীয় ফোর্সসহ রামগড় থানা এলাকায় দিবাকালীন মোবাইল ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সের সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানাধীন রামগড় পৌরসভাস্থ ২ নং ওয়ার্ড ডেবারপাড় ঝুলন্ত ব্রীজের দক্ষিণ গেইটের সামনে জগন্নাথপাড়া এলাকায় বিশেষ অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামি মো. ইব্রাহিম খলিল বাবু (২৭)কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি হলেন- ইব্রাহিম খলিল বাবু (২৭)জেলার রামগড় উপজেলার বল্টুরামটিলা (ইসলামপুর) এলাকার আব্দুর রাজ্জাক এর ছেলে।

রামগড় থানা পুলিশ জানান, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার) মাদক ও চোরাকারবারির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। জেলার পুলিশ সুপার মহোদয় এর নির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে খাগড়াছড়ি জেলার সকল স্থানে পুলিশি অভিযান ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় রামগড় থানা পুলিশের অভিযানে আসামি ইব্রাহিম খলিল বাবু (২৭) এর হেফাজতে থাকা ১৫০ (একশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করেন। রামগড় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। রামগড় থানায় আসামি বিরুদ্ধে পূর্বের ৩টি মাদক মামলা আছে। আসামিকে যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইবে।

এইচআর

Link copied!