Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও লক্ষাধিক টাকার মালামাল ছিনতাই

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০৮:০৪ পিএম


বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও লক্ষাধিক টাকার মালামাল ছিনতাই

বরিশালের বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জোর ধরে হামলা ও দেড় লক্ষাধিক টাকার মালামাল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোঃ বাদল বেপারী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ১০টায়  উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পারশিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্বাধীন বেপারী বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের পারশিবপুর গ্রামের মোঃ বাদল বেপারীর ভাতিজা শাহীন বেপারীকে একই গ্রামের হালিম আকন ও সাগর আকনরা কয়েকদিন আগে মারধর করিয়া আহত করে। উক্ত বিষয় নিয়ে স্থানীয় চেয়ারম্যান সালিশ মীমাংসা করিয়া দিবেন বলে আশ্বস্ত করিলে হালিম আকনরা তাদের উপর আক্রোশ পোষণ করে মারধর ও নানারকম ক্ষয়ক্ষতি করার চক্রান্তে লিপ্ত থাকে।

স্বাধীন বেপারী, বাসার ও নাসির খান মঙ্গলবার সকাল ১০ টার সময় পারশিবপুর গ্রামের নিজ বাড়ি থেকে মোটর সাইকেলযোগে বাকেরগঞ্জে যাওয়ার পথে হালিম আকন, সাগর আকন, জসিম আকন ও হেলালসহ ৭-৮ জন ধারালো দা ও লাঠিসোটা নিয়ে গতিরোধ করে তাদের উপরে হামলা করে। বাদল বেপারী তাদেরকে বাঁচাতে গেলে তাকে কিল ঘুষি মেরে আহত করিয়া তার কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা ও এক লক্ষ টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন তাদের ডাকচিৎকার শুনে এসে তাদেরকে উদ্ধার করেন।

বাদল বেপারী সাংবাদিকদের জানান,  এ ঘটনা নিয়ে থানায় মামলা করলে তাকে হত্যাসহ তার হাত পা ভেঙ্গে দিবে বলে হুমকি দেয়। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতা আছেন।

আরএস
 

Link copied!