Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৪, ০১:১৯ পিএম


পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

নেত্রকোনার পূর্বধলায় দুই পক্ষের শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে ছালেমা খাতুন (৩৫) নামের এক গৃহবধূ মারা গেছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে উপজেলার জারিয়া ইউনিয়নের বারহা উত্তর পাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। নিহত ছালেমা খাতুন ওই গ্রামের আব্দুল বারেকের স্ত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (৮ জানুয়ারি) বিকালে ছালেমার শিশু পুত্র রাকেল মিয়া (১০) খেলতে গিয়ে তার প্রতিবেশী মানিক মিয়ার শিশু পুত্র রমজান আলীর (৯) সাথে ঝগড়া হয়। এসময় রমজান আলীসহ অন্যান্য শিশুরা রাকেল মিয়াকে মারধর করে।

বাড়ি এসে বিষয়টি রাকেল মিয়া তার মাকে বললে তার মা ছালেমা খাতুন মারধরের বিচার চাইতে সন্ধ্যায় ছেলেকে নিয়ে মানিক মিয়ার বাড়িতে যান।

এসময় মানিক মিয়া,হেলাল মিয়া ও তার স্ত্রীসহ পরিবারের লোকজন তাকে কিল, ঘুষি ও লাথি মারে। এতে তিনি মারাত্মক আহত হন ।

খবর পেয়ে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

হাসপাতালে যাওয়ার পথে অবস্থার আরও অবনতি হলে তাকে হাসপাতালে না নিয়ে নেওয়া হয় নিজ বাড়িতে। সেখানে রাত ১১ টার দিকে তিনি মারা যান।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বারহা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে মানিক মিয়া (৪২) মৃত মুসলেম উদ্দিনের ছেলে আলাল মিয়া (৫৫), হেলাল মিয়া (৪০), হেলাল মিয়ার স্ত্রী খাদিজা আক্তার (৩৬) ও তার ছেলে শাহীন মিয়াকে (১৮) আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এআরএস

Link copied!