Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ত্রিশালে কিশোরের লাশ উদ্ধার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ১৬, ২০২৪, ০৮:১৩ পিএম


ত্রিশালে কিশোরের লাশ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগান চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি কলার বাগান থেকে রাকিব মিয়া (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছেন ত্রিশাল থানা পুলিশ।

ত্রিশাল থানার পুলিশ সুত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগান চেয়ারম্যান বাড়ি এলাকায় কলাবাগানে একটি লাশ পড়ে থাকার খবর পান পুলিশ। পুলিশ কলাবাগান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের নাম রাকিব মিয়া(১৪) তার বাড়ি ত্রিশাল সদর ইউনিয়নের কোনবাড়ী এলাকায়। সে পেশায় অটোরিকসা চালক। লাশ উদ্ধার করলেও অটো রিকশাটি পাওয়া যায়নি।

নিহত রাকিবের পিতা বাবুল মিয়া বলেন, সোমবার রাত থেকে আমার ছেলেকে খুঁজে পাচ্ছিনা। সে শারিরিক প্রতিবন্ধী। হাটতে পারেনা। একটি অটোরিকসা চালাতো সে। ছেলেকে সারারাত গফরগাও, ভালুকা উপজেলায় খুজেছি। মঙ্গলবার দুপুরে শুনি তার লাশ চেয়ারম্যান বাড়ি এলাকায় কলার বাগানে পাওয়া গেছে। আমার এক মেয়ে দুই ছেলের মধ্যে রাকিব সবার ছোট ছিল। আমার এই ছেলেটা প্রতিবন্ধী। আমার থাকার ঘর ছাড়া কিছুই নাই। বাপ ছেলে কামাই করে খাইতাম।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ(তদন্ত) আবু বক্কর সিদ্দিক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

এইচআর

Link copied!