Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চাঁদাবাজি ও নিয়োগ বাণিজ্য বন্ধে জিরো টলারেন্স ঘোষণা পরিকল্পনা মন্ত্রীর

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২৪, ০৮:২৭ পিএম


চাঁদাবাজি ও নিয়োগ বাণিজ্য বন্ধে জিরো টলারেন্স ঘোষণা পরিকল্পনা মন্ত্রীর

ময়মনসিংহ-৯ নান্দাইল নির্বাচনী এলাকার জনগণের ফুলেল ভালোবাসা ও ফুলেল গণসংবর্ধনায় মুগ্ধ হয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এমপি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সরকারি সফরে তিনি নান্দাইল উপজেলায় আগমন করেন। বিকাল ৩টায় চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল ভালোবাসায় তিনি সিক্ত হন।

এর পূর্বে উপজেলা সদর ডাক বাংলোতে পরিকল্পনা মন্ত্রীকে নান্দাইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার শেষে নান্দাইল উপজেলা প্রশাসনিক হল রুমে উপজেলা প্রশাসনের দাপ্তরিক প্রধান কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন।

পরে তিনি গণসংবর্ধনায় যোগদান করেন। সংবর্ধনা পূর্বক মাননীয় মন্ত্রীর প্রতি সম্মান স্বরূপ মানপত্র পাঠ করেন আচারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু। স্বাধীনতার ৫২ বছর পর নান্দাইলের কৃতি সন্তান হিসাবে প্রথম মন্ত্রীত্ব লাভ করায় উৎসব মূখর পরিবেশে উচ্ছাস্বিত আওয়ামীলীগ নেতাকর্মী ও সর্বস্তরের সাধারন জনগণের উপস্থিতি জনসমুদ্রে পরিণত হয়।

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটনের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এমপি।

এসময় পরিকল্পনা মন্ত্রী নান্দাইলবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, নান্দাইলবাসীর খেদমতে কাজ করার লক্ষ্যে নান্দাইলের গ্রামীণ রাস্তাঘাট, বিদ্যুৎখাত, শিক্ষা ব্যবস্থা, চিকিৎসা সেবা, সামাজিক নিরাপত্তা ব্যবস্থা অবিলম্বে জোরদার করা হবে।

এছাড়া সকল ধরনের দূর্নীতি ও অপকর্ম বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা সহ সব ধরনের নিয়োগ বাণিজ্য ও চাঁদাবাজি বন্ধে সকলকে পাশে থাকার আহŸান জানান। এছাড়া সাংগঠনিক নিয়ম-তান্ত্রিকভাবে দলীয় সংগঠনের সকল কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।

এছাড়া তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা, স্বতন্ত্র ও অন্যান্য দলীয় প্রার্থীদের সমান গুরুত্ব দিয়েছেন বলে জনগণকে একটি সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছেন।

এছাড়া অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, আ’লীগ নেত্রী ওয়াহিদা হোসেন রূপা, বিশিষ্ট ব্যবসায়ী আজহারুল ইসলাম মঞ্জু, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভ‚ইয়া, গাংগাইল ইউপি চেয়ারম্যান এড. আসাদুজ্জামান নয়ন, এডভোকেট হাবিবুর রহমান ফকির, আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টার, সাইদুর রহমান প্রমুখ। এসময় একটি পৌরসভা ও ১৩ ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।

এইচআর


 

Link copied!