Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ঘন কুয়াশায় ঈশ্বরদীতে বাস-হাইসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দেওয়ান সবুজ, ঈশ্বরদী (পাবনা)

দেওয়ান সবুজ, ঈশ্বরদী (পাবনা)

জানুয়ারি ২০, ২০২৪, ১২:০৩ পিএম


ঘন কুয়াশায় ঈশ্বরদীতে বাস-হাইসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পাবনার ঈশ্বরদীতে ঘন কুয়াশার কবলে পড়ে বাস ও হাইসের  মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাইসে থাকা দুই যাত্রী নিহত হয়েছে, আহত হয়েছে অন্তত ৭ থেকে ৮ জন। শনিবার (২০ জানুয়ারি) সকালে দাশুড়িয়া কুষ্টিয়া মহাসড়কের কোলের কান্দি বটতলা সংলগ্ন  (দেওয়ানের ঢাল নামক) স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঘন কুয়াশার কারণে ও হাইসটি অতিরিক্ত গতি থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী এসএন পরিবহন বাস ও দাশুরিয়া থেকে ঈশ্বরদী ইপিজেড অভিমুখি রেঁনেসা কোম্পানির হাইস টি উল্লেখিত স্থানে পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে। এতে হাইসটি সম্পূর্ণ অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে ও মুলাডুলি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিনিয়র সহভাপতি নাসিম খান, ও পাবনা সদর উপজেলার রাধানগর গ্রামের  সুব্রত কুমার কুন্ডুর ছেলে অমিত কুমার কুন্ডু। হাইসে থাকা যাত্রীরা সবাই ঈশ্বরদী ইপিজেড এর রেনেসাঁ কোম্পানিতে কর্মরত অফিসার ছিলেন।

পরে স্থানীয়রা হাইসে থাকা যাত্রীদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠায়।

এই ঘটনায় কিছুক্ষণের জন্য মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ও ঈশ্বরদী ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স স্টেশনের সদস্যরা ঘটনা স্থলে এসে  যান চলাচল স্বাভাবিক করেন।

এআরএস

Link copied!