Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ধর্ষণ মামলার বাদীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজন গ্রেপ্তার

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

জানুয়ারি ২১, ২০২৪, ০৮:২৫ পিএম


ধর্ষণ মামলার বাদীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজন গ্রেপ্তার

নেত্রকোণার আটপাড়ায় ধর্ষণ মামলার বাদীকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলার আসামি দুই ভাইকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪।

শনিবার দিবাগত গভীর রাতে গাজীপুর জেলার শ্রীপুর থানার জৈন বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা-আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাও গ্রামের শাহ জাহানের দুই ছেলে মো. অসীম (২৫) ও মো. রাজু মিয়া (২৩)।

র‌্যাব জানায়, উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামের ভিকটিম সেলিনা আক্তার ও তার স্বামীর সাথে আসামিদের মধ্যে দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমা চলে আসছিল।

ঘটনার কিছুদিন পূর্বে সেলিনা আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে চলতি বছরের ৩ জানুয়ারী রাতে ঘর থেকে বের করে বাড়ির উঠানে সেলিনা আক্তারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে তিনি মৃত্যু বরন করে।

এ ঘটনায় নিহতের ননদ বেদেনা আক্তার বাদী হয়ে ৮ জানুয়ারী এজাহারনামীয় ১০ জনসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে আটপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা পলাতক ছিল।

পরে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‌্যাব-১৪,  অধিনায়ক, ময়মনসিংহ নির্দেশক্রমে, সদর ব্যাটালিয়নের অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২০ জানুয়ারি  গভীররাতে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন জৈনা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

এইচআর

Link copied!