Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে গুলিতে ইউপিডএফের দুই সদস্য নিহত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৪, ০২:১২ পিএম


খাগড়াছড়িতে গুলিতে ইউপিডএফের দুই সদস্য  নিহত

খাগড়াছড়ির মহালছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্য রবি কুমার চাকমা (৬৫) ও শান্ত চাকমা ওরফে বিমল(৫২) নিহত হয়েছে। গুলিতে আরও এক সদস্য আহত হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে মহালছড়ি উপজেলার দুর্গম দুরছড়িতে একটি বাড়িতে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়লে দুইজন ঘটনাস্থলে মারা যায়।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন জানান. খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশ্য পুলিশ রওনা দিয়েছে।  এলাকাটি দুর্গম হওয়ায় পুলিশ এখনো ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

খাগড়াছড়ি জেলা ইউপিডিএফ প্রসীত গ্রুপের সংগঠক অংগ্য মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিন ইউপিডিএফ সদস্য রবি কুমার চাকমা (৬৫), শান্ত চাকমা ওরফে বিমল (৫২) ও রহিন্তু চাকমা ওরফে টিপন (৩২) সেখানে অবস্থান করছিলেন। হামলায় রবি কুমার চাকমা ও শান্ত চাকমা (বিমল) ঘটনাস্থলে মারাযান। আর রহিন্তু চাকমা এখনো নিখোঁজ রয়েছেন।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা এ ঘটনার জন্য ঠ্যাঙাড়েরা ইউপিডিএফ সদস্যদের ওপর গুলি চালালে এতে দু’জন নিহত হয়েছেন।

খাগড়াছড়ি জেলা ইউপিডিএফ প্রসীত গ্রুপের সংগঠক অংগ্য মারমা এ হত্যাকাণ্ডের জন্য ইউপিডিএফ গণতান্ত্রিককে দায়ী করেছেন। তবে ইউপিডিএফ গণতান্ত্রিক এ হত্যাকাণ্ডে তাদের সংশ্লিষ্টতা অস্বীকার করেছে।

এআরএস

Link copied!