Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় ইয়াবাসহ রাখাইন যুবক আটক

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৪, ০৩:৩০ পিএম


মাটিরাঙ্গায় ইয়াবাসহ রাখাইন যুবক আটক

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২হাজার পিস ইয়াবাসহ মংপ্রু রাখাইন (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৪জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম ও যামিনিপাড়া ২৩ বিজিবির টিমসহ এক টাস্কফোর্স অভিযান চালিয়ে মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে মো. মেজবাহ উদ্দিন এর নেতৃত্বে মাটিরাঙ্গা হাসপাতাল সড়কের (বৌদ্ধ বিহার সংলগ্ন) জমাউ রাখাইন স্টোরে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সেসময় দোকানের মালিক মংপ্রু রাখাইনের শরীর তল্লাশিককালে জ্যাকেটের পকেটে দুই হাজার পিস ইয়াবা সহ  মংপ্রু রাখাইন (৩৮) আটক করা হয়।

খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হালিম রাজ জানান মংপ্রুয়ের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও যামিনিপাড়া ২৩ বিজিবির একটি টিমসহ গঠিত টাস্কফোর্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.মেজবাহ উদ্দিন জানান উক্ত অপরাধ মোবাইলকোর্টে বিচার্য না হওয়ায় নিয়মিত মামলা দায়ের করার জন্য খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হালিম রাজকে নির্দেশ প্রদান করা হয়।

এইচআর

Link copied!