Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘জনস্বার্থের বাহিরে সরকারি অর্থ অপচয় করা যাবেনা’

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৭:৩২ পিএম


‘জনস্বার্থের বাহিরে সরকারি অর্থ অপচয় করা যাবেনা’

পরিকল্পনামন্ত্রী ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এমপি বলেন, আপনারা পরিশ্রম করবেন, বিনিময়ে পারিশ্রমিক পাবেন। কিন্তু জনস্বার্থের বাহিরে সরকারি অর্থ অপচয় করা যাবে না। 

জনকল্যাণের কোন কাজ বাকী রাখা হবে না। সব করা হবে, তা যে ইউনিয়নে হোক বা যে ওয়ার্ডেই হোক। ইতিমধ্যে বিভিন্ন ব্রীজ-কালভার্ট, রাস্তাঘাট সহ উন্নয়নমূলক কাজ শুরু করার জন্য বলে দেওয়া হয়েছে। তবে জনস্বার্থের বাইরে অর্থ অপচয় করে নয়।

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের আতকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

এছাড়া তিনি আরও বলেন, আল্লাহ আমাকে হায়াত দান করলে, আপনাদের কোন অভাব থাকবে না। উপজেলার সকল রাস্তাঘাট পাকা করবো। আমি চেষ্টা করবো-বাজার উন্নয়ন, স্কুলের মাঠগুলো খেলার মাঠে যোগ্য করে তোলার জন্য, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য বন্ধ করার জন্য। যোগ্য প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি মন্ত্রী হয়েছি। এতে আমি যেমন খুশী হয়েছি, এর চেয়ে বেশি আপনারা খুশি হয়েছেন।

অপরদিকে তিনি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা ধৈর্য্য ধরবেন, সবুর করবেন। দলচ্যুত হবেন না। সবসময় দলের পাশে থাকেন। আওয়ামীলীগ আমাদের বাড়ি, আ’লীগ দেশ ও জনগণের মাথার ছাতা।

আমরা বঙ্গবন্ধু তথা শেখ হাসিনার রাজনীতি করি, জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই সংগঠন পরিপন্থি কোন কাজ করা যাবে না। আপনারা ভ‚লে গেলে চলবে না যে, আপনাদের সংসদ সদস্য একজন মন্ত্রী। সকলের আচরণ ভালো হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীও বলেছেন, সকলকে নিয়ে চলতে হবে। আপনারা সকলেই আমার। তাই সবাইকে দলের কঠোর নির্দেশনা মেনে চলতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আবদুল হামিদ মিয়া, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান, পরিকল্পনা মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো. আবু নছর ভ‚ঞা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী ভ‚ইয়া স্বপন, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভ‚ইয়া, রফিকুল ইসলাম রেণু, আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভ‚ইয়া প্রমুখ।

এইচআর

Link copied!