Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পুনর্মিলনী

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৯:২৭ পিএম


ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পুনর্মিলনী

টাঙ্গাইলের ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

‘স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গণে এসো মিলি প্রাণের বন্ধনে’ এ স্লোগানকে হৃদয়ে ধারণ করে ক্যাম্পাসে উপস্থিত হয় ১৯৯৩ থেকে ২০২২ ব্যাচের  শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আশরাফুল কাদের ও জাকিয়া ফেরদৌস।

অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা, ঘাটাইল উপজেলা পরিষদের অফিসাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদেরকে স্বাগত জানান- প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. ফেরদৌস-উর রহমান খান, ইঞ্জিনিয়ার্স এবং নাজনীন নাহার লুনা।

সকালে অধ্যক্ষের নেতৃত্বে আগত প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে র‌্যালির মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে প্রাক্তন শিক্ষার্থী ও অতিথিদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ, পিলো পাসিং, শিশু অতিথিদের মাঝে মোরগ লড়াই, ভারসাম্য দৌড় প্রতিযোগিতা এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্রর আয়োজন করা হয়।

সন্ধ্যায় শুরু হয় বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। সবশেষে অনুষ্ঠিত হয় ওয়ারফেজ ব্যান্ড দল কর্তৃক ব্যান্ড সংগীত।

অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়। সংগঠনের সদস্যরা হলেন- মাসুদ আহমেদ শিকদার, আব্দুল্লাহ আল মামুন সজিব, খালেকুজ্জামান খান সম্রাট, মো. সাইফুল ইসলাম তারেক, আইরিন পারভীন আঁখি, খালেদ মহিউদ্দিন আলমগীর, মো. সোলায়মান, আবদুল আহাদ বাঁধন, মো. নূর-এ-আলম সিদ্দিকী।

পুনর্মিলনী অনুষ্ঠান সুষ্ঠুভাবে আয়োজনে সার্বিকভাবে সহযোগিতা করেছেন, গোপালগঞ্জ জেলার এডিসি শেখ মো. জোবায়ের আহমেদ, কাজী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর কাজী আবু সাঈদ, এসএমএস টেকনোলজির সিইও মাসুদ আহমেদ শিকদার, ম্যাথমোজো আইটির ব্যবস্থাপনা পরিচালক মো. খালেকুজ্জামান সম্রাট, মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন জাতীয় অর্থোপেডিক হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. এম আরিফুল ইসলাম, জামালপুর জেলার সহকারী জজ উপেন্দ্র চন্দ্র দাস।

ইএইচ

Link copied!