Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৫:৩০ পিএম


তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু
ছবি: আমার সংবাদ

সাভারের আশুলিয়ায় চার বছরের শিশু সাকিবকে ঘরে তালাবদ্ধ করে বাবা-মা দু‍‍`জনেই চলে যান কর্মস্থলে। সেই ঘরে হঠাৎ করে আগুন লেগে যাওয়ায় ভিতরেই পুড়ে মারা যায় শিশু সাকিব। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে আশুলিয়ার পানধোয়া এলাকার শামসুন নাহারের ভাড়া বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত সাকিব আশুলিয়ার পানধোয়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে। সে তার বাবা-মায়ের সাথেই সেখানে বসবাস করতো।

স্থানীয়রা জানান, শিশুটির বাবা দিনমজুর এবং মা বিভিন্ন মানুষের বাড়িতে কাজ করেন। সকালে প্রতিদিনের ন্যায় ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে মা-বাবা দুজনেই কাজে চলে যান। দুপুর ১২টার দিকে হঠাৎ ওই ঘরে আগুন লেগে যায়। সেই আগুনে পুড়ে মারা যায় শিশু সাকিব। এ সময় আগুন আশপাশের আরও তিনটি কক্ষে ছড়িয়ে পড়ে এবং কক্ষে থাকা অধিকাংশ জিনিসপত্র পুড়ে যায়।

তালাবদ্ধ ঘরে শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে জিরাবো মডার্ন ফায়ার স্টেশনের সিনিয়ার স্টেশন অফিসার আবু সায়েম মাসুম বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দগ্ধ হয়ে ঘরের ভেতরে থাকা একজন শিশু মারা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুনের সূত্রপাত হতে পারে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূর আলম মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। নিহতের লাশ ফায়ার সার্ভিস উদ্ধার করে আমাদের হস্তান্তর করেছে।

এআরএস

Link copied!