Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

আবারো প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন কৃষিবিদ মসিউর রহমান

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১২:১৩ পিএম


আবারো প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন কৃষিবিদ মসিউর রহমান
ছবি: আমার সংবাদ

আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেলেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন। কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাঁকে সংবর্ধনা দিয়েছে।
শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড.এম এ আফজল, জেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম সামসুল ইসলাম খান মাসুম, পৌর মেয়র পারভেজ মিয়া,জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম,জেলা আ.লীগের সদস্য হাসান মমিন উজ্জ্বল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী রাশেদ জাহাঙ্গীর পল্লব,জেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক তাসলিমা ইসলাম সুইটি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান সহ দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী।এ সময় কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে পুনরায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়ে আল্লাহর শুকরিয়া আদায় করেছেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।

তিনি বলেন,পুনরায় আমাকে বিশেষ সহকারী হিসেবে নির্বাচিত করার জন্য শ্রদ্ধেয় অভিভাবক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।জানা যায়,গত ২৮ জানুয়ারি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সন্তান কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ দেয়া হয়।

তাকে এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। 

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড.আশরাফুল আলম এর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে উপসচিব পদমর্যাদায় যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

বিআরইউ
 

Link copied!