Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৩:৫১ পিএম


ফেনীতে হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ফেনীর দাগনভূঞা উপজেলার সালামনগরে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

রোববার সকালে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন।

ভাষা শহীদ আবদুস সালামের নামে তার নিজ গ্রামে নির্মিত গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দুটি বিভাগে বিভিন্ন বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত দুই শতাধিক শিশু অংশ নেয়।

শহীদ আবদুস সালামের ছোট ভাই আবদুল করিম প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের সভাপতি ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আজাদ মালদার, কাশেম স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান মোহাম্মদ আবুল কাশেম, দুর্নীতি প্রতিরোধ দাগনভূঞা কমিটির সভাপতি মিজানুর রহমান হিরো, সুজন দাগনভূঞা শাখার সহ-সভাপতি কিশান মোশাররফ, ফেনীর আঁচল সম্পাদক সাহিদা সাম্য লীনা, দাগনভূঞা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ তাহের পণ্ডিত ও মো. ইমাম হাছান কচি, সাধারণ সম্পাদক ইয়াছিন রনি, ছিদ্দিক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন কুমার ভৌমিক।

প্রতিযোগিতার আহ্বায়ক ও স্থানীয় সংবাদকর্মী কাজী ইফতেখারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের শেষে দুই বিভাগে ২১ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়।

ইএইচ

Link copied!