Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে পোল্ট্রি খামারি হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৭:৫০ পিএম


ফেনীতে পোল্ট্রি খামারি হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২

ফেনীর পোল্ট্রি খামারি আবুল কাশেম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকারীরা খামারের মুরগি বিক্রির ৪ লাখ ৫৭ হাজার টাকা হাতিয়ে নিতে ব্যর্থ হয়ে তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

রোববার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জেলার পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, এ ঘটনায় জড়িত আলাউদ্দিন মিন্টু (৩৯) ও দ্বীন মোহাম্মদ প্রকাশ নয়ন (৩৪) নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, খামারি আবুল কাশেম ও ঘটনায় জড়িত সকল আসামি একই এলাকায় চলাফেরার সুবাদে একে অপরের পূর্ব পরিচিত ছিল। গত (১৪ ফেব্রুয়ারি) আবুল কাশেম তার মুরগির খামারে প্রায় ৪ লক্ষ ৫৭ হাজার টাকার মুরগি বিক্রি করে বলে আসামিরা জানতে পারে।

এরপর গত ১৬ ফেব্রুয়ারি রাতে আলাউদ্দিন মিন্টু, দ্বীন মোহাম্মদ প্রকাশ নয়ন ও পলাতক ইয়াছিন আবুল কাশেমকে ডেকে নিয়ে যায়। ডেকে নিয়ে যাওয়ার পর তার কাছে টাকা চাইলে, টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মেরে ফেলার হুমকি দেয়।

এরপরও টাকা না দিলে আসামি আলাউদ্দিন মিন্টু তার হাতে থাকা গাছের ডাল দিয়ে কাশেমের মাথায় সজোরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় অন্যান্যরা কিল, ঘুষি, লাথিসহ এলোপাতাড়িভাবে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ গোপন করার জন্য ঘটনাস্থলের পার্শ্ববর্তী কালিদাস পাহালিয়া খালের ঢালে পানিতে ভাসিয়ে দেয়।

হত্যাকাণ্ডে জড়িত অপর আসামি ইয়াছিনকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্লাহ, ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ঈমাম  প্রমুখ।

ইএইচ

Link copied!