Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:০১ পিএম


মাটিরাঙ্গায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম সিরাজী, মাটিরাঙ্গা উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টার মো. আজগর হোসেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার অনুপম শীল, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা সভাপতি মো. মাসুদ পারভেজ, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেকসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ আজ এগিয়ে চলেছে, ও খেলাধুলাসহ সুস্থ সাংস্কৃতিক চর্চা সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর ভূমিকা রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে।

প্রতিযোগিতায় উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলেদেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

ইএইচ

Link copied!