Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

এমপি জ্যাকবকে আলেম সমাজের অভিনন্দন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৩:৩৪ পিএম


এমপি জ্যাকবকে আলেম সমাজের অভিনন্দন

ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম এ) মাদরাসার অধ্যক্ষ, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা নুরুল আমিনকে ইসলামী ফাউন্ডেশন চরফ্যাশনের নিয়োগ বোর্ডের সদস্য করায় সাবেক উপমন্ত্রী, ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়েছেন চরফ্যাশনের আলেম সমাজ।

তারা বলেন, আমরা দেখছি বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় ইসলামের জন্য কাজ করে, এর বড় প্রমাণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের খেদমতের লক্ষ্য নিয়ে ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে প্রায় ৬শত আধুনিক মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করেছেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি অধ্যক্ষ মাওলানা নুরুল আমিনকে ইসলামী ফাউন্ডেশন চরফ্যাশনের নিয়োগ বোর্ডের সদস্য মনোনয়ন দিয়ে চরফ্যাশনের আলেম সমাজকে সম্মানিত করেছেন।

এর আগেও তিনি অসংখ্যবার বহু আলেমকে সম্মানিত করেছেন। চরফ্যাসন-মনপুরার আলেম সমাজ এ জন্য এমপি জ্যাকবের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছে। 

অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন এ প্রসঙ্গে বলেন, চরফ্যাশনের আলেম সমাজকে বিভিন্ন সময় অনেক দায়িত্ব দেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এরই ধারাবাহিকতায় ইসলামী ফাউন্ডেশনের নিয়োগ বোর্ডের সদস্য মনোনয়ন দিয়ে এমপি জ্যাকব আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে পালনে সচেষ্ট থাকবো ইনশাল্লাহ।

ইএইচ

Link copied!