Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

পেকুয়ায় মা-বাবাকে পেটালেন মাদকসেবী ছেলে

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:০২ পিএম


পেকুয়ায় মা-বাবাকে পেটালেন মাদকসেবী ছেলে

কক্সবাজারের পেকুয়ায় মাদক সেবনের টাকা না দেওয়ায় নিজের বাবা ও মাকে পিটিয়েছেন মাদকাসক্ত ছেলে। পিটিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে মাকে। এমনকি তাদেরকে প্রতিনিয়ত হত্যার হুমকিও দেন ওই অবাধ্য ছেলে।

গত ২২ ফেব্রুয়ারি রাত ৭টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের বদিউদ্দিন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বাবা আমির হোছাইন (৫০) ও মা রশিদা বেগমকে (৪৫) নিজ বাড়িতে মারধর করেন ছেলে কামাল হোছাইন।

কামাল হোছাইনের পিতা আমির হোছাইন বলেন, ছেলে মাদকাসক্ত। সে বিপথগামী হয়েছে। মাদক সেবনের টাকার জন্য প্রতিনিয়ত আমাদের মানসিক নির্যাতন করে আসছে। টাকা না দিলে গালিগালাজ করে। বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে। ২০২২ সালের দিকে তার বিরুদ্ধে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাও দায়ের করি। প্রায় তিন মাস জেলও খাটেন তিনি। পরে শর্তসাপেক্ষে আদালত তার জামিন মঞ্জুর করে। শর্ত ছিল,কামাল হোছাইন আর কোন ধরনের মাদকসেবন করবে না। মা বাবার অবাধ্য হবে না।

তিনি আরও বলেন, জেল থেকে আসার কয়েক মাসের ব্যবধানে সে পুনরায় মাদকসেবন ও অসামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। তার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। মাদকসেবনের টাকা না দেওয়ায় আমাকে ও তার মাকে শারীরিক হেনস্তা করে। এখন প্রতিনিয়ত আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তার বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছি।

মা রশিদা বেগম বলেন, মাদকের টাকার জন্য আমাদের মারধর করেছে। বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। এখন আমি বাপের বাড়িতে অবস্থান করছি। ছেলেকে নিয়মিত মাদকের টাকা দিতে না পারলে ঘরে কাউকে ভালো থাকতে দেয় না। আমি এই কুলাঙ্গার ছেলের শাস্তি চাই।

স্থানীয় লোকজন বলেন, কামাল হোছাইন একজন মাদকসেবী। তার অত্যাচারে আমরাও অতিষ্ঠ। প্রায় সময় সে মাতাল অবস্থায় থাকে।

ইএইচ

Link copied!