Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

বেইলি রোডে অগ্নিকাণ্ড

বুয়েট শিক্ষার্থী লামিসার দাফন, পরিবারে শোকের মাতম

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মার্চ ১, ২০২৪, ০৭:০৮ পিএম


বুয়েট শিক্ষার্থী লামিসার দাফন, পরিবারে শোকের মাতম

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে খাবারের দোকানে অগ্নিকাণ্ডে নিহত বুয়েট শিক্ষার্থী লামিসা ইসলামকে দাফন করা হয়েছে ফরিদপুরে। লামিসা অতিরিক্ত ডিআইজি ও ফরিদপুর শহরের কমলাপুরের বাসিন্দা নাসিরুল ইসলাম শামীমের মেয়ে। মৃত্যুর আগে বাবার কাছে সাহায্য চেয়ে ফোন করেছিলো লামিসা। কিন্তু তাকে জীবিত উদ্ধার করা যায়নি।

শুক্রবার বাদ জুমা শহরের চকবাজার জামে মসজিদে জানাজা শেষে তাকে আলীপুর গোরস্থানে দাফন করা হয়।

জানাজায় সদর আসনের এমপি একে আজাদ, জেলা প্রশাসক কামরুল আহসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মুসল্লিরা অংশ নেন। পরে অতিরিক্ত ডিআইজি মো. আলিমুজ্জামানের ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে পুলিশের লাশবাহী অ্যাম্বুলেন্সে লামিসার মৃতদেহ শহরের দক্ষিণ ঝিলটুলীর বাড়িতে আনা হয়।

বৃহস্পতিবার রাতে বেইলি রোডের সাততলা ভবনটিতে আগুন লাগে। এতে এখন পর্যন্ত নিহত হয়েছেন ৪৬ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ২২ জন। তারা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহত লামিশা বুয়েটের মেকানিক্যাল ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ভিকারুন্নেসা থেকে এসএসসি ও হলিক্রস থেকে এইচএসসি পাশ করে সে। দুই বোনের মধ্যে লামিসা বড়। ছোট বোন রাইসা এবছর ভিকারুন্নেসা কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। অসুস্থতাজনিত কারণে ২০১৮ সালে মারা গেছেন লামিশার মা আফরিনা মাহমুদ মিতু। এরপর ছোট বোন আর বাবাকে আগলে রাখতেন লামিসা।

ইএইচৃ

Link copied!