Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চাঁদপুরে ৯০ মন জেলি যুক্ত চিংড়ি জব্দ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

মার্চ ৩, ২০২৪, ০৬:২৮ পিএম


চাঁদপুরে ৯০ মন জেলি যুক্ত চিংড়ি জব্দ
ছবি: আমার সংবাদ

চাঁদপুরে জেলা টাস্কফোর্সের অভিযানে ৯০ মন বিষাক্ত জেলিসুক্ত যুক্ত চিংড়ি মাছ জব্দ করা হয়েছে। জেলা মৎস্য অধিদপ্তর জানায়, চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকায় খুলনা থেকে চট্টগ্রামগামী বাস থেকে ৩ হাজার ৬০০ কেজি (৯০ মণ) বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়েছে।

শনিবার মধ্য রাত থেকে রোববার ভোর পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তর ও কোস্টগার্ড চাঁদপুর যৌথ অভিযান পরিচালনা করে এসব চিংড়ি জব্দ করে।

দুপুরে এসব তথ্য নিশ্চিত করে  সদর উপজেলা  মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম বলেন, মধ্য রাত থেকে ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে হরিনা ফেরিঘাট অঞ্চলে যাত্রীবাহী বাস হতে ৩ হাজার ৬০০ কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়। পরবর্তীতে এসব চিংড়ি কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে এনে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়। তবে চিংড়ির মালিক দাবি করা কাউকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

অভিযানে চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, ক্ষেত্র সহকারী মো. মোশারফ হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চিফ পেটি অফিসার মো. শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা সার্বিক সহযোগিতায় ছিলেন।

এআরএস

Link copied!