Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মুসলিম মেয়েকে ধর্ষণ করল হিন্দু যুবক

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

মার্চ ৪, ২০২৪, ০৩:১০ পিএম


মুসলিম মেয়েকে ধর্ষণ করল হিন্দু যুবক

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মুসলিম এক কিশোরীকে ধর্ষণ করেছে উৎপল চন্দ্র শীল (২২) নামের এক হিন্দু যুবক। এলাকাবাসী এ ঘটনা টের পেয়ে ধর্ষক ওই যুবককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে তারা ধর্ষকের ফাঁসি দাবি করেছেন। ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদী হয়ে দুজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

সোমবার দুপুরে আটক ধর্ষক উৎপল চন্দ্র শীলকে চরফ্যাশন আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন একটি খামার বাড়িতে এ ঘটনা ঘটে।

আটককৃত ধর্ষক বখাটে উৎপল চন্দ্র শীল উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের করিমপুর গ্রামের তপন চন্দ্র শীলের ছেলে। মামলায় অপর আসামি সুমন একই এলাকার জাহাঙ্গীরের ছেলে।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

বলেন, ঘটনার পর স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পুলিশ সেখান থেকে উৎপল চন্দ্র শীল নামের এক হিন্দু যুবক ও ধর্ষণের শিকার এক কিশোরীকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে দুজনকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সোমবার দুপুরে আটক আসামি উৎপল চন্দ্র শীলকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!