Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ৫, ২০২৪, ০৭:১৬ পিএম


গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা কারাগারে

মৌলভীবাজারের জুড়ীতে নাবালিকা গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সামছুজ্জামান রানু (৭০), সফিকুল ইসলাম (৪০) ও এক নারী (৪০)। এরমধ্যে সামছুজ্জামান রানু উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি।

সোমবার (৪ মার্চ) মামলা দায়েরের পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির বয়স ১৫ বছর। সে তিন মাস ধরে অভিযুক্তের বাসায় গৃহকর্মী ছিল। পরে ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে সামছুজ্জামান। সবশেষ গত ১ মার্চ তাকে আবারও ধর্ষণ করা হয়। এ সময় নির্যাতন থেকে বাঁচতে ধর্ষণের শিকার মেয়েটি বাসা থেকে পালিয়ে যায়।

পরে সোমবার থানায় হাজির হয়ে ধর্ষণের অভিযোগে সামছুজ্জামান রানুসহ ধর্ষণের সহায়তাকারী সফিকুল ইসলাম (৪০) ও নিজের মাকে আসামি করে মামলা দায়ের করে ভুক্তভোগী।

মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে।

ধর্ষণ মামলার বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানার ওসি এসএম মাঈন উদ্দিন বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করে। তাদের আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরএস

Link copied!