Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নেত্রকোণায় উপ নির্বাচনের ভোট গ্রহণ

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

মার্চ ৯, ২০২৪, ০১:৩৪ পিএম


নেত্রকোণায় উপ নির্বাচনের ভোট গ্রহণ
ছবি: আমার সংবাদ

নেত্রকোণার সদর উপজেলার রৌহা ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এ ভোট গ্রহণ চলবে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। শনিবার (০৯ মার্চ) সকাল থেকেই ৯ টি কেন্দ্রে শুরু হয় ভোটগ্রহণ।

ভোটকেন্দ্র পরিদর্শনে দেখা যায়, রৌহা ইউনিয়ন পরিষদ কার্যালয় ভোটকেন্দ্রের চাল উড়ে যাওয়া একটি কক্ষেই চলছে ভোটগ্রহণ। অপেক্ষমাণ নারী ভোটাররা সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে আছেন ভোট প্রয়োগের অপেক্ষায়।

পরিষদের চেয়ারম্যান হতে এক নারীসহ ভোটের লড়াই করছেন চারজন প্রার্থী। তারা হলেন- মোটরসাইকেল প্রতীকে মো. মুখলেছুর রহমান, আনারস প্রতীকে মো. আব্দুল হাই, ঘোড়া প্রতীকে শফিকুল ইসলাম বাতেন ও চশমা প্রতীকে ফরিদা ইয়াসমিন পারভীন।

কেন্দ্রটিতে দুই হাজার ৫৭৩ জন ভোটার রয়েছেন জানিয়ে রৌহা ইউনিয়ন পরিষদ কার্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার খায়রুল হক বলেন, পুরুষ ভোটার এক হাজার ২৯০ ও নারী ভোটার এক হাজার ২৮৩ জন।

নেত্রকোণা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোসাম্মৎ হোসনে আরা আমার সংবাদকে জানান, রৌহা ইউনিয়নে মোট ভোটার আছেন ২০ হাজার ৯৭২ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১০ হাজার ৫৫৪ ও নারী ১০ হাজার ৪১৮ জন।

শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে এখন পর্যন্ত কোথাও কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আশা করা যাচ্ছে শেষপর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে।
এআরএস

Link copied!