Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

মার্চ ৯, ২০২৪, ০৭:৪৬ পিএম


কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

কিশোরগঞ্জে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে র‍্যালি ও পুলিশ লাইন্সে স্থাপিত অস্থায়ী স্মৃতিসৌধে তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

পরে ‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ‘ এ প্রতিপাদ্য নিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আয়োজিত পুলিশ মেমোরিয়াল ডে ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম সেবা, পিপিএম বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল আমিন হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মনতোষ বিশ্বাসসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

পরে বিগত বছরে কিশোরগঞ্জ জেলায় কর্মরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে অর্থ প্রদান করা হয় এবং প্রয়াত পুলিশ সদস্য পরিবারের মাঝে ক্রেস্ট ও উপহার বিতরণ করা হয়।

ইএইচ

Link copied!