Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

প্রতিটি শিক্ষার্থীকে নিজের সন্তান ভাবতে হবে: এমপি শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০৩:২৬ পিএম


প্রতিটি শিক্ষার্থীকে নিজের সন্তান ভাবতে হবে: এমপি শুভ

প্রতিটি শিক্ষার্থীকে নিজের সন্তান ভাবতে হবে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও টাঙ্গাইল-৭ আসনের এমপি খান আহমেদ শুভ।

বলেন, প্রতিটি সন্তান বাড়ি থেকে পড়ালেখার জন্য স্কুলে যায়। অভিভাবকরা তাদের সন্তানদের শিক্ষকদের কাছে পাঠায় মানুষের মতো মানুষ করতে। এমপি শিক্ষকদের বিনয়ের সাথে অনুরোধ করে বলেন, প্রতিটি শিক্ষার্থীকে নিজের সন্তান ভাবতে হবে এবং যত্নসহকারে পড়াতে হবে।

শনিবার টাঙ্গাইলের মির্জাপুর পৌরসদেরর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠানে শিক্ষকদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, (সাবেক) সহ-সভাপতি মাহ্ফুজুর রহমান কনক, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম লাবু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মির্জাপুর এস.কে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খান, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন, হাঁড়িয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ শিক্ষক সমিতির সদস্যবৃন্দ ও সুসীল সমাজের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!