Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

কালীগঞ্জে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০৫:০৭ পিএম


কালীগঞ্জে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ আটক

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সামছুল মোল্লা (৫৭) নামে একজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আটক সামছুল মোল্ল্যা উপজেলার কোলা গ্রামের মৃত বদর উদ্দিন মোল্লার ছেলে।  

৩নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ জানান, ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে ঘটনা সত্য। সামছুল মোল্ল্যা ও ভুক্তভোগী শিশুটি প্রতিবেশী। বিষয়টি প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে শিশুটির পরিবার। কিন্তু ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের কাছে নিয়ে যায়। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হয়।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন জানান, গত ৩ মার্চ বিকালে সামছুল মোল্লার বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে এলাকায় ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। শনিবার রাতে ভিকটিম শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করলে রাতেই সামছুল মোল্ল্যাকে আটক করা হয়।

রোববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ইএইচ

Link copied!