Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

মার্চ ১২, ২০২৪, ০৩:০৭ পিএম


নান্দাইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় সাগর (২২) ও সাজেদুল ইসলাম (২১) নামে দুই যুবক নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় রাফাত (২০) ও আকাশ (১৯) নামে আরও দুই যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ১০টার দিকে নান্দাইল টু দেওয়ানগঞ্জ আঞ্চলিক সড়কের চাঁনপুর গ্রামের নবাবআলী ব্রিজ সংলগ্ন মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সাগর নান্দাইল উপজেলার চাঁনপুর গ্রামের আলিম উদ্দিনের পুত্র এবং নিহত সাজেদুল ইসলাম উপজেলার শেরপুর গ্রামের শহর আলীর পুত্র।

রাতে একটি মোটরসাইকেলযোগে এই চার যুবক নান্দাইল সদরের দিকে আসছিল। পথিমধ্যে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ গাড়ির সাথে সজোরে ধাক্কা খায়। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা চারজন আরোহীর গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাগর ও সাজেদুল ইসলামের মৃত্যু হয়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!