Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

সড়কে অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে ৪ চালকের জরিমানা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মার্চ ১৫, ২০২৪, ০২:১৩ পিএম


সড়কে অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে ৪ চালকের জরিমানা

হবিগঞ্জে মাধবপুরে মহাসড়কে ওপর অবৈধ ভাবে গাড়ি পার্কিংয়ের দায়ে চার সিএনজি চালিত অটোরিকশা চালককে ৫০০ টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার  (১৪ মার্চ ) সকালে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম ফয়সাল  এর ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন। এসময় মাধবপুর থানার একদল পুলিশ ও আনসার সদস্যরা, সংশ্লিষ্ট দপ্তরের কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে পৌর শহরের বাসস্ট্যান্ডে  বহুদিন ধরে বিভিন্ন বাস-ট্রাক সিএনজি অটোরিকশা অবৈধ ভাবে পার্কিং করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলো। যে কারণে প্রায় সময়ই শহরে যানজট লেগেই থাকে। 

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অবৈধ পার্কিংয়ের ব্যাপারে সতর্ক করা হলেও চালকরা গুরুত্ব দেয়নি। সকালে শহরের উপজেলা পরিষদ হতে ডাকবাংলা সামনের মহাসড়কে অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে ৪ সিএনজি চালিত অটোরিকশা চালককে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম ফয়সাল বলেন, শহরের মধ্যে অবৈধ ভাবে সিএনজি অটোরিকশা পার্কিং করে প্রতিবন্ধকতা সৃষ্টি করার দায়ে ৪ চালককে ২ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এইচআর

Link copied!