Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৪, ০৫:১০ পিএম


বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু-দিবস উপলক্ষে কুড়িগ্রাম জেলা পরিষদ বিভিন্ন অনুষ্ঠান কর্মসূচি গ্রহণ করেছে।

অনুষ্ঠানের মধ্যে রয়েছে চিত্রাঙ্কন ও কুড়িগ্রাম জেলা শিশু একাডেমিতে বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। ১৭ মার্চ সকালে জেলা প্রশাসনের সাথে বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং পরে জেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মোনাজাত ও দুপুরে জেলা পরিষদ হলরুমে আলোচনা সভা শেষে শিশুদের পুরস্কার বিতরণ।

শনিবার কুড়িগ্রাম জেলা শিশু একাডেমিতে বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার অনুষ্ঠানে বিচারকের দায়িত্বে ছিলেন কুড়িগ্রাম জেলা শিশু কর্মকর্তা মো. মঞ্জুরুল কাদির, জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রশাসিনক কর্মকর্তা মো. আনোয়ারুল কবির, কুড়িগ্রাম শিশু অ্যাকাডেমির প্রশিক্ষক সরকার তাহমিদা ঊষা, মো. নূর ইসলাম।

এসময় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

কুড়িগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে জেলা পরিষদে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

ইএইচ

Link copied!