Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন বিএনপির বহিষ্কৃত নেতা আখতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

মার্চ ১৭, ২০২৪, ০৫:৩৩ পিএম


বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন বিএনপির বহিষ্কৃত নেতা আখতার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিশাল আয়োজনে উদযাপন করেছেন কিশোরগঞ্জ-২ আসনের বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রোববার দুপুরে কটিয়াদী উপজেলার গচিহাটায় আখতারুজ্জামান রঞ্জন প্রতিষ্ঠিত গচিহাটা কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন তিনি নিজেই। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আসনের বর্তমান স্বতন্ত্র এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সোহরাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অনুষ্ঠানে আসেননি নৌকা নিয়ে নির্বাচন করে পরাজিত বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আবদুল কাহার আকন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদুজ্জামান ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন।

গচিহাটা কলেজ মাঠে গিয়ে দেখা যায়, বিশাল আকৃতির শামিয়ানা টাঙিয়ে মঞ্চ তৈরি করা হয়েছে। বিএনপি থেকে পঞ্চমবারের মতো বহিষ্কৃত এ নেতা স্বতন্ত্র নির্বাচন করার পর এমন আয়োজন করায় ক্ষোভের সঞ্চার হয়েছে স্থানীয় বিএনপি সমর্থক নেতাকর্মীদের মাঝে।

ইএইচ

Link copied!