Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকের ছেলেসহ আহত ২

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ১০:৫৪ এএম


সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকের ছেলেসহ আহত ২

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকের ছেলেসহ দুইজন গুরুতর আহত হয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

রোববার (১৭ মার্চ) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার রেডিও কলোনী স্কুলের সামনে এঘটনা ঘটে।

আহতরা হলেন-জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার সাভার প্রতিনিধি মতিউর রহমান ভান্ডারীর ছেলে জিসান প্রামানিক (১৫) ও তার সহপাঠী সিয়াম রাজা (১৫)। তারা দুই জনই বিপিএটিসি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী। তবে হামলাকারীদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

আহত জিসানের বাবা সাংবাদিক মতিউর রহমান ভান্ডারী বলেন, আমার ছেলে ও হামলাকারীরা একই শিক্ষাপ্রতিষ্ঠানে লেখা পড়া করে। স্কুল বাসে বসা নিয়ে ওই স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থীদের সাথে বেশ কিছুদিন আগে বাকবিতন্ডা হয়। সেই বাকবিতন্ডার জেরে পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলে ও তার সহপাঠিকে আজ বাড়ি থেকে ডেকে নেয় হামলাকারীরা।

কোন কিছু বুঝে ওঠার আগেই পূর্ব পরিকল্পনা মতো তাদের ওপর হামলা চালায় তারা। এসময় তারা আমার ছেলে ও তার সহপাঠির শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেলে ভর্তি করে। বর্তমানে তাদের অস্ত্রপচার চলছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে খবর নিয়েছি। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর

Link copied!