Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চাঁদপুরে সিলিন্ডার বিস্ফোরণে বসতঘর পুড়ে ছাই

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ০৯:৩৫ পিএম


চাঁদপুরে সিলিন্ডার বিস্ফোরণে বসতঘর পুড়ে ছাই

চাঁদপুরের কচুয়া উপজেলায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি ঘরসহ পাঁচটি গরু ও দুটি ছাগল দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার ভোরের দিকে উপজেলার কাদলা ইউনিয়নের কাদলা গ্রামের পূর্বপাড়া চান্দের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, রোববার রাত ১টার সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে গোয়াল ঘরের পাশে থাকা রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দ্রুত আগুনের লেলিহান শিখা সর্বত্র ছড়িয়ে পড়ে।

এতে ঘরের আসবাবপত্রসহ পাশের গোয়ালঘরের ৫টি গরু, ২টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। ডাকচিৎকারে বাড়ির লোকজন ও গ্রামবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই সব পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত আইয়ুব আলী পাটোয়ারী জানান, অগ্নিকাণ্ডে আমার প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন ইউপি চেয়ারম্যান মো. নূর-ই-আলম রিহাত ও সদস্য মিজানুর রহমান।

কচুয়া ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের অফিসার মাহতাব মণ্ডল অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার আগেই পরিবারটির সব পুড়ে যায়।

ইএইচ

Link copied!