Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ঈদে চাঁদাবাজি রোধে এমপি গোলাম ফারুক পিঙ্কুর মাইকিং

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

মার্চ ১৯, ২০২৪, ০১:১২ পিএম


ঈদে চাঁদাবাজি রোধে এমপি গোলাম ফারুক পিঙ্কুর মাইকিং
ছবি: সংগৃহিত

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে লক্ষ্মীপুরে বিভিন্ন বাজারে ও শপিংমলে চাঁদাবাজি প্রতিরোধে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে চন্দ্রগঞ্জসহ বিভিন্ন বাজারে সংসদ সদস্য গোলাম ফারুক পিঙ্কুর পক্ষে এ মাইকিং করা হয়।

মাইকিংয়ে বলা হয়েছে, আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে বাজার বা বিপণি বিতানগুলোতে দলীয় পরিচয়ে কেউ নগদ টাকা চাঁদা বা শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী ইত্যাদি ঈদবস্ত্র সামগ্রী দাবি করলে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি গোলাম ফারুক পিঙ্কুকে তাঁর ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়াও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপার এবং সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে ফোন করে জানানোর জন্য বলা হয়েছে।

চন্দ্রগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি এম. ছাবির আহম্মেদ ও সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ বলেন, ঈদ কেন্দ্রিক চাঁদাবাজি প্রতিরোধে ব্যবসায়ীদের সচেতনতামূলক প্রচারণা মাইকিং করায় ব্যবসায়ীরা খুবই খুশি। ব্যবসায়ীদের প্রতিনিধি হিসেবে আমরা সংসদ সদস্য গোলাম ফারুক পিঙ্কু মহোদয়কে ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিঙ্কু মুঠোফোনে বলেন, ‘ঈদ উপলক্ষ্যে বড় বড় বাজার ও বিপুনী বিতানগুলোতে চাঁদাবাজদের একটা উৎপাত থাকে। আমি প্রতিবছর ঈদ কেন্দ্রিক যেন ব্যবসায়ীরা স্বস্তিতে ব্যবসা করতে পারে। তার জন্য আমার পক্ষ থেকে চাঁদাবাজি প্রতিরোধে মাইকিং করিয়ে থাকি। তিনি বলেন, চাঁদাবাজ সন্ত্রাসী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।’

এআরএস

Link copied!