Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে ৩৫ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

মার্চ ২০, ২০২৪, ০৪:১৫ পিএম


ফেনীতে ৩৫ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান
ছবি: আমার সংবাদ

ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের দুটি স্কুল ও একটি মাদরাসার দরিদ্র ৩৫ মেধাবী শিক্ষার্থীকে আলোকিত ফেনী-আবদুল মজিদ চৌধুরী শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) স্থানীয় রুহিতিয়া হাই স্কুল মাঠে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল।

সূচনা বক্তব্য রাখেন আলোকিত ফেনী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

রুহিতিয়া হাই স্কুল পরিচালনা পর্ষদ সভাপতি ও অবসরপ্রাপ্ত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়ার সভাপতিত্বে এবং জেলা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোরশেদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কাজিরবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ।

এছাড়া বক্তব্য রাখেন সোনাপুর স্কুলের বিদ্যোৎসাহী সদস্য ও দৈনিক স্টার লাইন সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, রুহিতিয়া স্কুলের প্রধান শিক্ষক একে মনির আহমদ ও বিদ্যোৎসাহী সদস্য ফয়েজ আহম্মদ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল তার বক্তব্যে বলেন, ‘আবদুল মজিদ চৌধুরী মৃত্যুর ৬০ বছর পরও কীর্তির কারণে বেঁচে আছেন। এই মানুষটি কর্মজীবনে ভালো কাজ না করলে এখন তাকে কেউ স্মরণ করতো না। মানুষ পৃথিবীতে অল্প সময়ের জন্য আসে। পৃথিবী থেকে বিদায় নেয়া বাস্তব সত্য। থেকে যাবে তার কীর্তি।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কাজী আলমগীর রতন, সোনাপুর হাই স্কুলের সভাপতি মঞ্জুরুল আলম কচি, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, স্থানীয় ইউপি সদস্য আবু ইউসুফ সুজন ও মো. ইউসুফ, সাবেক ইউপি সদস্য আবদুস সালাম, রুহিতিয়া হাই স্কুলের দাতা সদস্য ফখরুদ্দিন আহমেদ ভূঞা, রুহিতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অতুল চন্দ্র দাস, অংশদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম শাহীন প্রমুখ।

এরপর রুহিতিয়া হাই স্কুলের ১৫ জন, সোনাপুর হাই স্কুলের ১০ জন ও রুহিতিয়া আদিল শাহ মাদরাসার ১০ জন ছাত্র-ছাত্রীকে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

এআরএস

Link copied!