Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

কাউন্সিলরের ওপর দুর্বৃত্তদের হামলা, আটক ১

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

মার্চ ২০, ২০২৪, ০৫:১৭ পিএম


কাউন্সিলরের ওপর দুর্বৃত্তদের হামলা, আটক ১

নড়াইলের লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগ নেতা মো. ফারুক হোসেনের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।

হামলার সময় কাউন্সিলরের সহধর্মিণী সাবিনা ইয়াসমিনও আহত হয়েছেন। তাদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্থানীয় জনতা হাতেনাতে রুবেল শেখ নামে এক দুর্বৃত্তকে ধরে গণধোলাই দিয়ে লোহাগড়া থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

আহত ফারুক হোসেন পৌরসভার কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর এবং জনতার হাতে আটক রুবেল হাওলাদার পার্শ্ববর্তী রামপুর গ্রামের সোবহান হাওলাদারের ছেলে।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ফারুক শেখ বুধবার দুপুরে বলেন, ‘হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা আমার ওপর হামলা চালিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।

এদিকে বুধবার সকালে আহত কাউন্সিলর ফারুক হোসেনকে স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এস এম এ হান্নান রুনু, মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র আশরাফুল আলমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ বিষয়ে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুলাহ আল মামুন বলেন, এ ঘটনায় রুবেল শেখ নামে একজনকে আটক করা হয়েছে এবং তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!