Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

নেত্রকোণায় জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

মার্চ ২৫, ২০২৪, ০৩:৩২ পিএম


নেত্রকোণায় জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

নেত্রকোণায় কৃষি প্রতিবেশ, জলবায়ু, ন্যায্যতা ও খাদ্য সার্বভৌমত্ব পরিস্থিতির উপর গণমাধ্যমে প্রতিবেদন বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত নেত্রকোণা সদর উপজেলা পরিষদ হলরুমে সাংবাদিক, সুশীল সমাজ ও ভোক্তাদের নিয়ে বেসরকারি সংস্থা বারসিক এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

চন্দ্রনাথ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন নেত্রকোণা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুম।

কর্মশালায় কৃষি প্রতিবেশ, জলবায়ু পরিবর্তন, মাটির গুণাগুণ ও জমির উর্বরা শক্তি রক্ষা, বৈচিত্র্যময় ফসলের ন্যায্যতা ও খাদ্য সার্বভৌমত্ব নিশ্চিত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বারসিকের পরিচালক সৈয়দ আলী বিশ্বাস ও নেত্রকোণার সমন্বয়কারী মো. অহিদুর রহমান।

কর্মশালায় কৃষি প্রতিবেশ, জলবায়ু পরিবর্তন, মাটির গুণাগুণ ও জমির উর্বরা শক্তি রক্ষা, বৈচিত্র্যময় ফসলের ন্যায্যতা ও খাদ্য সার্বভৌমত্ব নিশ্চিতে গণমাধ্যম কর্মীদেরকে আরো বেশি দায়িত্বশীল ভূমিকা পালনের মাধ্যমে সরকারের নীতি নির্ধারক মহলের উপর চাপ সৃষ্টির উপর গুরুত্বারোপ করেন।

ইএইচ

Link copied!