Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাজারে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০১:১৪ পিএম


বাজারে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের
ছবি: সংগৃহিত

শরীয়তপুরের নড়িয়ায় ইফতার শেষে বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শুভ হাওলাদার (২২) নামে এক যুবক গুরুতর আহত হয়েছিল। পরে হাসপাতালে নেওয়ার পথে প্রাণ হারায় সে।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের সালধ গ্রামে এঘটনা ঘটে। নিহত শুভ হাওলাদার ডিঙ্গামানিক ইউনিয়নের দেওজুড়ি গ্রামের খোকন হাওলাদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সবার সঙ্গে ইফতার শেষ করে নিজের মোটরসাইকেল যোগে ঘরিষার বাজারে রওনা করেছিল শুভ। এসময় সালধ পুরোনো পোস্ট অফিসের সামনে পৌঁছালে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় গুরুতর আঘাত পায় সে। এরপর পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। স্বজনরা এসে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রাণ হারায় শুভ হাওলাদার।

ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মাসুম সরদার বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে নিজের মোটরসাইকেলের ধাক্কা খায় শুভ। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা গেলেও স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় শুভ হাওলাদার নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। এঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!