Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ক্ষমতায় যাবার জন্য বিএনপি রাজনীতি করে না: মঈন খান

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৪, ০৭:০৯ পিএম


ক্ষমতায় যাবার জন্য বিএনপি রাজনীতি করে না: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. মঈন খান বলেছেন, আজকে আমরা গণতন্ত্রের জন্য লড়াই করছি। ক্ষমতায় যাবার জন্য বিএনপি কখনো রাজনীতি করে না। আমরা চাই বাংলাদেশে মানুষের অধিকার ফিরে আসুক, মানুষের ভোটের অধিকার ফিরে আসুক, মানবাধিকার ফিরে আসুক, নারীর অধিকার ফিরে আসুক, শিশুর অধিকার ফিরে আসুক। এটাই হচ্ছে আমাদের প্রত্যাশা।

রোববার বিকাল ৩টায় বিএনপি স্থায়ী কমিটি সদস্য ড. মঈন খান গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের বিএনপি নেতা আসাদুজ্জামান খান হীরার কবর জিয়ারত ও পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানাতে এসে এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারকে আমরা অনুরোধ করবো তারা যেন বাংলাদেশের মানুষের যে আকাঙ্ক্ষা এটা যেন উপলব্ধি করে। এই সরকার মুখে বলে তারা স্বাধীনতার পক্ষের শক্তি। তারা যদি স্বাধীনতার পক্ষের শক্তি হতো তাহলে কেন তারা বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছে। কেন তারা বাংলাদেশে একদলীয় শাসন কায়েম করেছে। কেন তারা বাংলাদেশে বাকশাল কায়েম করেছে।

বিএনপির নেতা ড. মঈন খান বলেন, বাংলাদেশের গণতান্ত্রীকামী মানুষ সারাজীবন যুদ্ধ করেছে কথা বলার জন্য। আপনারা জানেন ১৫২ সালে আজকে থেকে প্রায় ৭৫ বছর আগে এই বাংলাদেশের মানুষ তাদের মুখের ভাষাকে প্রতিষ্ঠিত করার জন্য বুকের তাজা রক্ত দিয়েছিল। তারা স্বাধীনতা চায়, কথা বলতে চায়, ভোট দিতে চায়, গণতন্ত্র চায়। এই পরিস্থিতিতে আমাদের একটি কথা, একটি মাত্র দাবি এটা হচ্ছে বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

এ সময় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান ও শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাষ্টাষ্টার, সাবেক সভাপতি সিরাজ উদ্দিন কাইয়া, সাবেক সাধারণ সম্পাদক ডা. শফিকুল ইসলাম আকন্দ, আব্দুল মোতালেব, গাজীপুর জেলা বিএনপির বিএনপির যুগ্ম সম্পাদক মশিউর রহমান খান টিটু, শ্রীপুর পৌর সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ব্যাপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!